বাংলাদেশ রেলওয়ে খুলনা রেল স্টেশন থেকে দর্শনা জাংশন পর্যন্ত ডাবল রেললাইন স্থাপন প্রকল্পে  পরিবেশগত প্রভাব নিরূপণ বিষয়ে মতবিনিময় সভা

আগের সংবাদ

নতুন বছরে দেশবাসীকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

পরের সংবাদ

মাদারীপুরে নিরাপত্তা জোরদারে র‍্যাবের বিশেষ টহল

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩ , ২:২৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৮, ২০২৩ , ২:২৫ অপরাহ্ণ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ৩০ ডিসেম্বর প্রধানমন্ত্রীর মাদারীপুর  সফরে নিরাপত্তা নিশ্চিত করতে জোরদার টহল কার্যক্রম পরিচালনা করছে র‍্যাব ৮,সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প।
আগামী ০৭ জানুয়ারী ২০২৪ ইং তারিখে সুষ্ঠু ও নিরপেক্ষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করতে বিশেষ সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাব-৮। মাদারীপুর ও শরীয়তপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প অতিরিক্ত টহল কার্যক্রম পরিচালনা করে আসছে।
নিরাপত্তা কার্যক্রমের অংশ হিসাবে  প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহরের সড়ক ও মহাসড়কের বিভিন্ন স্থানে নিরাপত্তা চৌকি স্থাপন, সন্দেহভাজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী কার্যক্রমসহ সার্বক্ষণিক টহল জোরদার করেছে।
সেই সাথে আগামী ৩০  ডিসেম্বর ২০২৩ ইং তারিখে মাননীয় প্রধানমন্ত্রীর মাদারীপুর  সফর উপলক্ষে বাড়তি নিরাপত্তামূলক কার্যক্রমের অংশ হিসাবে অদ্য ২৭ ডিসেম্বর ২০২৩ তারিখ হতে অতিরিক্ত বিশেষ টহল কার্যক্রম শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়