মনোহরদী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

আগের সংবাদ

আশুলিয়ায় পরিচ্ছন্ন কর্মীদের পিটিয়ে জখম

পরের সংবাদ

মানিকগঞ্জে নিখোঁজের দুইদিন পর স্কুল শিক্ষার্থীর ভাসমান মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ৪, ২০২৪ , ৮:৪৮ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ৪, ২০২৪ , ৮:৪৮ পূর্বাহ্ণ

মানিকগঞ্জে নিখোঁজের দুদিন পর সামিয়া ইসলাম (১৫) নামে এক স্কুলশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১০টায় পৌরসভার কুশেরচর এলাকার তালাপ গ্রামের কালীগঙ্গা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সামিয়া ইসলাম কুমিল্লার চান্দিনা থানার পরচঙ্গা গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। সে সুরেন্দ্র কুমার সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে লাইনম্যানের চাকরির সুবাদে সাইফুল ইসলাম শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ, সামিয়ার পরিবার এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে গঙ্গাধরপট্টি এলাকার ভাড়া বাসা থেকে পৌরসভার দক্ষিণ সেওতায় কোচিং করতে গিয়ে নিখোঁজ হয় সামিয়া। এরপর সন্ধ্যা পেরিয়ে রাত হলেও সে বাসায় ফেরেনি। এরপর রাতেই পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এরপর আজ সোমবার সকাল ১০টায় পৌরসভার কুশেরচর এলাকার তালাপ গ্রামের কালীগঙ্গা নদীর কচুরিপানার ভেতর ভাসমান মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নিখোঁজের পরিবারকে খবর দিলে তারা সামিয়া ইসলামের মরদেহ শনাক্ত করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যাকাণ্ড কি না–তা এখনও নিশ্চিত নই। প্রযুক্তি ব্যবহার করে এবং ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়