পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্য আটক

আগের সংবাদ

সংস্কারের দুই বছরেও বুঝে দেওয়া হয়নি ডাকঘর

পরের সংবাদ

মানিকগঞ্জ -০১ আসনের হ্যামিলিয়নের বাশিওয়ালা এস.এম.জাহিদ

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ , ২:১২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২০, ২০২৩ , ২:১৯ অপরাহ্ণ

মানিকগঞ্জের -০১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনা জমে উঠেছে, যেন সবাই ঈদের আনন্দ উপভোগ করছে। ২০শে ডিসেম্বর, রোজ বুধবার দুপুরে মানিকগঞ্জের, দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়নে এস.এম জাহিদ এর ঈগল মার্কার নির্বাচনী জনসভায় লোকে লোকারন্য। এস,এম জাহিদের ডাকে হাজার জনগন বাচামারা এসে সমবেত হয়েছেন যেন হ্যামিলিয়নের বাশিওয়ালার পিছনে হাজার হাজার জনগণ ছুটে চলেছে। সকল জনগণের মুখে একটি আওয়াজ শুনা যায় “ ডাক দিয়েছে জাহিদ ভাই, ঘরে থাকার সময় নাই”। এলাকাবাসী বেধেছে জোট ঈগল মার্কায় দেবে ভোট। এ সব স্লোগানে চারিদিক মুখরিত করে বাচামারা স্কুল মাঠ কানায় কানায় জন সমুদ্রে পরিনত হয়।

বাচামারা ইউনিয়ন এর সাবেক চার বারের চেয়ারম্যান জনাব সময় আব্দুল লতিফের সভাপতিত্বে, সাবেক ছাত্রলীগনেতা জুয়েল রানার সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রাণবন্ত ও উৎসবমুখর ভাবে শুরুকরে প্রাক্তন চেয়ারম্যান আব্দুল লতিফ শুভেচ্ছা বক্তব্য দিয়ে শুরু করেন। সকল বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ধরে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরে সালাউদ্দিন মাহমুদ জাহিদ এর ঈগল মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানের প্রধান বক্তা স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ জাহিদ  সবার কাছে তার ঈগল মার্কায় ভোট প্রার্থনা করেন এবং  চরের মানুষের ভালো বাসায় সিক্ত হয়ে সকলের সামনে চরের রাস্তা ঘাট উন্নয়ন, চরে হাসপাতাল স্হাপন, নদী শাসন সহ বিভিন্ন উন্নয়ন করার অঙ্গীকার করেন। তিনি আর বলেন আমাকে আল্লাহ অনেক দিয়েছেন আমি এম,পি হলে আমার চরবাসির ভাগ্যের উন্নয়ন করব ইনশাল্লাহ। ।সবাই আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন, সাবক এম পি আনোয়ারুল হক, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, জনাব ফরিদ আহমেদ, বীর মুক্তি যোদ্ধা কাশেম উকিল,বীর মুক্তি যোদ্ধা, মো:নুরুল ইসলাম (সোহরাব কামার), ঘাটু ডাক্তার, সহ অন্যান্য মুক্তি যোদ্ধা বর্গ। বাচামারা,চরকাটারী,বাঘুটিয়া ইউনিয়ন এর বর্তমান ও সাবেক চেয়ারম্যান ও এলাকার জনগন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়