এখন আর লাঙল নয়, মেশিনে ধান লাগানো কাটা দুটোই হয়, রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আগের সংবাদ

রাজশাহী-১ আসনে স্বতন্ত্রপ্রার্থী আয়েশা আক্তার ডালিয়ার গণসংযোগ

পরের সংবাদ

মানিকগঞ্জ ১ আসনের উন্নয়নের পক্ষে কাজ করতে ঈগল প্রতীকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী- এস.এম জাহিদ

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৫:৪৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৫:৪৫ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০২৪ এ স্বতন্ত্র প্রার্থী মানিকগঞ্জ-১ আসনের জনপ্রিয় ব্যক্তি, জনগণের আশার আলো,  কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ (এস,এম জাহিদ)  বলেছেন,  মাননীয়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচনের সুযোগ দিয়েছেন। তাই আজ আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতীকে নির্বাচন করছি।  শুধু তাই নয়, এবার মানিকগঞ্জ-১ আসনে ঈগল হলো উন্নয়নের মার্কা,জনগণের পছন্দের মার্কা। আজকের হাজার হাজার লোক এখানে সমবেত হয়ে প্রমাণ করেছেন আপনারা আমাকে ও ঈগল মার্কাকে কত ভালবাসেন। আপনাদের এই ভালোবাসা নিয়েই আমি সামনে আগাতে চাই এবং এভাবে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।

সোমবার ২৫শে ডিসেম্বর বিকালে  দৌলতপুর উপজেলার খলসী  ইউনিয়নের বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী  অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, ৭ জানুয়ারি অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হবে।  নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আমার বিশ্বাস, আমার নির্বাচনী এলাকার আপামর জনগণ ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে কথা বলার সুযোগ করে দিবেন। আমার নির্বাচনী এলাকার ভোটাররা ঈগলে ভোট দিয়ে আমাকে এমপি বানিয়ে সংসদে পাঠাবেন। এ ছাড়াও জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী বানাবেন বলে আমি বিশ্বাস করি।তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ আমাকেই বেছে নিবেন। আমি নির্বাচিত হয়ে এলাকার রাস্তাঘাট সহ নদী শাসনের ব্যাপক উন্নয়ন ঘটাতে চাই। দৌলতপুর থেকে খলসী ইউনিয়নের রাস্তা করে দিব। আপনারা ৭ জানুয়ারি সবাই মিলে  ভোট কেন্দ্রে যেয়ে আপনাদের মূল্যবান ভোট দিবেন। আমি আপনাদের কাছে ঈগল মার্কার ভোট চাই। ও সকলের দোয়া চাই।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আবুল কাসেম,দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ ফরিদ আহমেদ,বাচামারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ,বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন,খলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউর রহমান, বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেনে,দৌলতপুর সদর চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম শফিকুল ইসলাম শফিক,উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন,সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা,সদ্য সাবেক উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়