আশুলিয়ায় ভাড়া বাসা থেকে দম্পতির লাশ উদ্ধার

আগের সংবাদ

শতকে ৭ লাখ টাকার গড়মিল, রংপুরে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের জমি ক্রয়ে কোটি টাকার ঘাটতি

পরের সংবাদ

মালয়েশিয়া প্রবাসীর মৃত্যুতে পরিবারে শোকের মাতাম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪ , ১০:২৩ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৪ , ১০:২৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীর শেখেরখীলের মামুনুর রশীদ মামুন নামে এক মালয়েশিয়া প্রবাসী সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর আসায় নিহতের পরিবারে চলছে শোকের মাতাম।

নিহত মামুনুর রশীদ মামুন বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ছমদিয়া পাড়া এলাকার মৃত এনায়েত আলী ও মৃত রাবিয়া খাতুন এর ছেলে বলে জানা গেছে। সে১ ছেলে ও ১ মেয়েসহ ২ সন্তানের বাবা। নিহতরা ৪ ভাই ও ৪ বোন রয়েছে। ভাইদের মধ্যে ৪ নাম্বার হলেন নিহত মামুন।

নিহতের মামাতো ভাই ডাঃ মীর হোসেন বলেন, মোঃ মামুনুর রশীদ মামুন আমার আপন ফুফাতো ভাই, সে জীবিকার তাগিদে গত ২০১৩ সালে মালয়েশিয়া প্রবাসে ছুটে যান। দীর্ঘ এক যুগের কাছাকাছি মালয়েশিয়া প্রবাসে থাকাকালীন গত ২৯ জানুয়ারি ২০২৪ ইং (সোমবার) সেখানে সড়ক দুর্ঘটনার শিকার হন। এ সময় প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাঁকে মালয়েশিয়ার একটি হাসপাতালে নিয়ে যায়, চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় পরিবারের সদস্য ও স্বজনদের মধ্যে শোকের মাতাম চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়