একজন মুসাফির

আগের সংবাদ

বাঁশখালীতে আবারও সড়ক দুর্ঘটনায় আহত-৪

পরের সংবাদ

মাশরাফি হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪ , ৯:১৭ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪ , ৯:১৭ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা হুইপ হওয়ায় নড়াইলে বিশাল আনন্দ মিছিল হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নড়াইলের মুচিরপোল এলাকা থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সেখানে নেতারা তাদের বক্তব্যে মাশরাফীকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। এবং নড়াইলের উন্নয়নে মাশরাফির সাথে থেকে নড়াইলকে এগিয়ে নিতে সবাইকে আহবান জানানো হয়।

নেতা-কর্মীরা এক প্রতিক্রিয়ায় বলেন, দেশ স্বাধীনের পর থেকে বিভিন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনে একটি ভূমিকা রাখলেও নড়াইল থেকে কেউ কখনও মন্ত্রী হননি । সেখানে মাশরাফী হুইপ নির্বাচিত হওয়ায় নড়াইলবাসী খুশী।

আনন্দ মিছিল শেষে এক আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন,সহ-সভাপতি হাসানুজ্জামান হামান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড, অচিন চক্রবর্তী,সাধারণ সম্পাদক এড,ওমর ফারুক, যুবলীগের আহবায়ক ওহিদুজ্জামান, সিনিয়র যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন, আওয়ামীলীগ নেতা মিলন খান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছমত আরা, নড়াইল ছাত্র লীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়