ঘরের মাঠে পয়েন্ট হারালো বায়ার্ন

আগের সংবাদ

চুয়াডাঙ্গা-১ আসনে হাজার হাজার আওয়ামী নেতাকর্মী ও সাধারণ ভোটারদের অনুরোধে স্বতন্ত্র এমপি প্রার্থী হলেন দিলীপ কুমার আগরওয়ালা

পরের সংবাদ

মুক্তির আগেই শাহরুখকে টপকে গেলেন রণবীর

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ১০:৪১ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১০:৪১ পূর্বাহ্ণ

চলতি বছরটা বলিউড ছিল শাহরুখ খানের দখলে। পরপর দুই ছবি দিয়ে বেশ গরম করে ফেলে বলিউড ইন্ডাস্ট্রি। কিং খানের পাশাপাশি সালমান খানও মোটামুটি আলোচনায় ছিলেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটির কল্যাণে। তবে দুই খানকে টেক্কা দিতে এবার দুয়ারে ‘অ্যানিমেল’। এরইমধ্যে ‘জাওয়ানে’র রেকর্ড ভেঙেছে রণবীর কাপুরের এই নতুন ছবিটি।

বলিউডের সিনে বিশ্লেষকদের মতে, মুক্তির দিনই ‘অ্যানিমেল’ গোটা বিশ্বের বক্স অফিসে ১০০ কোটি হাঁকাতে পারে! অন্তত অগ্রীম বুকিংয়ের ঝড়, সেদিকেই ইঙ্গিত করছে। ‘অ্যানিমেল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

 

এর আগে এই রেকর্ডের মালিক ছিলেন শাহরুখ খান। তার ‘জাওয়ান’ আমেরিকার মোট ৮৫০টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল। ৩৮টি হল বেশি নিয়ে কিং খানের সেই রেকর্ড ভেঙে দিচ্ছেন রণবীর।

 

যদিও আন্তর্জাতিক অঙ্গনে রণবীর-অনুরাগীর সংখ্যা কিং খানের মতো না। তবে ‘অ্যানিমেল’ -এর রোমহর্ষক, রোমাঞ্চকর অ্যাকশনের দৃশ্য নিয়ে এরইমধ্যে সর্বত্র হইচই পড়ে গেছে। এছাড়া অগ্রীম বুকিংয়ের নীরিখে সালমানের ‘টাইগার’ ধারেকাছে নেই রণবীরের ছবির।

 

প্রসঙ্গত, ২০০ কোটি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। রণবীর, রাশমিকা, অনিল কাপুর, ববি দেওল ছাড়াও অভিনয় করেছেন তৃপ্তি দিমরিসহ আরও অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়