বাঁশখালী পূর্ব জঙ্গল চাম্বলে রেইঞ্জারের নাকের ডগায় অবৈধ স্থাপনা দেখার কেউ নেই

আগের সংবাদ

বাসে আগুন দিয়ে পালানোর সময় যুবক আটক

পরের সংবাদ

মুক্তি পেল ‘ডানকি’ সিনেমার প্রথম গান, নেটদুনিয়া উত্তাল

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩ , ১২:৩৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২৩ , ১২:৩৯ অপরাহ্ণ

চলতি বছরে একের পর এক চমক দিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। বছরের শুরুতে ‘পাঠান’ এরপর ‘জাওয়ান’, আর বছর শেষে থাকছে ‘ডানকি’ সিনেমা। রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবির প্রথম ঝলক ‘ডানকি ড্রপ ওয়ান’ মুক্তি পেয়েছিল শাহরুখের জন্মদিনে। এবার এলো সিনেমাটির প্রথম গান।

‘ডানকি’ মুক্তির বাকি আর এক মাস। এই সময়ে ‘লুট পুট গ্যায়া’-এর মতো জমজমাট গান যেন সিনেমাটি ঘিরে ভক্তদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে বহুগুণে। ‘লুট পুট গ্যায়া’ গানটিতে তাপসী পান্নু ও শাহরুখ খানের রসায়ন দেখা গেছে। সিনেমাটিতে হার্ডির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ।

 

আর তাপসী মানুর ভূমিকায়। মানুর প্রতি হার্ডির দুর্বলতা প্রকাশ পেয়েছে গানটিতে। রোমান্টিক গানটিতে ম্যাজিকের মতো কাজ করেছে অরিজিৎ সিংয়ের কণ্ঠ। প্রীতমের সুরে গানটি গেয়েছেন অরিজিৎ। ইতোমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে গানটি।

 

গানের কথা লিখেছেন স্বানন্দ কিরকিরে ও আইপি সিং। গণেশ আচার্যের কোরিওগ্রাফিতে শাহরুখ-তাপসীর রসায়নে মুগ্ধ ভক্তরা। গানটিতে বেশকিছু আকর্ষণীয় দৃশ্য এবং নাচের স্টেপও রয়েছে। ‘ডানকি’ সিনেমাটি চার বন্ধুর গল্প। বিদেশের মাটিতে পা রাখার জন্য তাদের আপ্রাণ চেষ্টা।

 

মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের সমস্যাকে ফোকাস করে নির্মিত হয়েছে ‘ডানকি’। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান, তাপসী পান্নু, বোমান ইরানি এবং ভিকি কৌশল।

 

রাজকুমার হিরানি পরিচালিত, জিও স্টুডিও, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি ফিল্মস প্রযোজিত, এই সিনেমাটি আগামী ২১ ডিসেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়