জাজিরায় গৃহহীন অশ্রয়ণ প্রকল্পের গাইডওয়াল নির্মাণের নামে হরিলুট

আগের সংবাদ

যুব নেতৃত্ব বিকাশ ও স্বেচ্ছাসেবকদের উন্নয়নে আলোচনা সভা

পরের সংবাদ

মৌলভী বাজার কমিটির সভাপতি আতাউর, সম্পাদক শাহাজাহান হাবীব

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪ , ১:৫৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২৪ , ১:৫৮ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল মৌলভী বাজার পরিচালনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়, এতে সভাপতি নির্বাচিত হন আতাউর রহমান ও সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহাজাহান হাবীব।

২০ জানুয়ারি (শনিবার) শেখেরখীল বাহামনিখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে উক্ত বাজার পরিচালনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ভোট গ্রহণ শেষে নির্বাচনে দায়িত্ব পালনকারী কমিশন ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী চেয়ার প্রতীক নিয়ে আতাউর রহমান সভাপতি নির্বাচিত হন, হরিণ প্রতীক নিয়ে সহ-সভাপতি নির্বাচিত হন ফেরদৌস আলম (মানিক), হাঁস প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ শাহাজাহান হাবীব। এতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম সম্পাদক হন আনোয়ার চৌকিদার, একই ভাবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় অর্থ -সম্পাদক হন হাঃ শফিউল আলম। সদস্য নির্বাচিত হয়েছেন ফজলুল করিম, নুরুল আলম ও নুরুল ইসলাম।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মাওলানা নজির আহমদ, সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মুজিবুর রহমান, মাষ্টার গিয়াস উদ্দিন, মোহাম্মদ দেলোয়ার হোসেন, নাছির উদ্দিন, হেলাল উদ্দিন, এস.এম দেলোয়ার হোসেন।

উল্লেখ্য, উক্ত বাজার কমিটিতে সর্বমোট ১৩৯ জন ভোটার রয়েছে, তন্মধ্যে রেকর্ড হয়েছে ১৩৮ ভোট। অদ্য ২০ জানুয়ারি ২০২৪ ইং (শনিবার) সকাল ৮ টা থেকে এই দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয় এবং বিকেলে ২টা ৩০ মিনিটে ভোট গ্রহণ কার্যক্রম সম্পন্ন করা হয়। নির্বাচিত ৯ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটির মেয়াদ আগামী ২ বছর পর্যন্ত বলবৎ থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়