চাঁপাইনবাবগঞ্জ টিটিসিতে চলছে হরিলুট

আগের সংবাদ

বিশ্বনবী হযরত মোহাম্মদ(স:)’র পবিত্র রওজা মোবারক জিয়ারত করলেন ঢাকা-১৬ আসনের অভিভাবক জননেতা আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি

পরের সংবাদ

যশোরে ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যান নিহত

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২৩ , ১০:৩৫ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৭, ২০২৩ , ১০:৩৫ পূর্বাহ্ণ

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান আলী মোড়লের (৬৫) মৃতদেহ রেললাইনের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ।

তবে তার মৃত্যু নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। এটি হত্যা নাকি তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন তা প্রশ্নবিদ্ধ হয়ে দেখা দিয়েছে।

গ্রামবাসী বলেছেন, মঙ্গলবার (৭ নভেম্বর)  সকাল সাড়ে ৬টায় মর্নিং ওয়াকের সময় পেছন থেকে ঢাকা-বেনাপোলগামী দ্রুতগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি মৃত্যুবরণ করেছেন। এসময় তার মৃতদেহ রেললাইনের পাশে পড়ে ছিল।

পরে স্থানীয়রা দেখতে পেয়ে থানায় খরব দিলে পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে। তবে কি কারণে কিভাবে তার মৃত্যু হয়েছে সেটা তাৎক্ষনিকভাবে পুলিশ জানাতে পারেনি।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার মৃত্যুর বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়