সিঙ্গাপুরে আজ রাষ্ট্রপতির ওপেন হার্ট সার্জারি

আগের সংবাদ

বিএনপির সমাবেশ আজ, আসছে নতুন কর্মসূচি

পরের সংবাদ

যুগ্ম সচিবসহ প্রশাসনের একাধিক পদে পদোন্নতি ও রদবদল

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ , ৭:৩১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২৩ , ৭:৩১ পূর্বাহ্ণ

প্রশাসনে যুগ্ম সচিব ও সিনিয়র সহকারী সচিব পর্যায়ে বেশ কয়েকজন কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। একই সঙ্গে একজন সিনিয়র সহকারী সচিবকে উপসচিব পদে এবং পাঁচজন কর্মকর্তাকে সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়।

আদেশে জানানো হয়, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ মাসুদ রানা চৌধুরীকে পরিকল্পনা বিভাগ এবং অভ্যন্তরীন নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটি) সদস্য ড. এ কে এম আজাদুর রহমানকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে নিয়োগ দেওয়া হয়েছে।

 

অপর আদেশে ওএসডি থাকা সিনিয়র সহকারী সচিব নাহিদা আক্তারকে পদোন্নতি দিয়ে উপসচিব করা হয়েছে। সরকারি কর্মচারী হাসপাতালে সংযুক্ত সিনিয়র সহকারী সচিব অতীশ দর্শী চাকমাকে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে পদায়নের জন্য সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে, লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের উপপরিচালক খাতুনে জান্নাতকে খুলনা আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে, সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির সহকারী পরিচালক তানিয়া মুনকে স্বাস্থ্য সেবা বিভাগে পদায়ন করা হয়েছে।

 

এর বাইরে সিনিয়র সহকারী সচিব হিসাবে পদোন্নতি দিয়ে ওএসডি করা হয়েছে- সামসুজ্জাহান কনক, মৌসুমী আক্তার, ফারজানা আক্তার, আবুজর মো. ইজাজুল হক এবং মোহাম্মদ দিদারুল আলমকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়