চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক কারবারি আটক

আগের সংবাদ

ভক্তদের চাপে সেলেনা গোমেজ

পরের সংবাদ

যে কারণে নিজেকে দীপিকার সঙ্গে তুলনা করলেন মিম

আহাম্মেদ নুহু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ , ৬:২৫ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৩ , ৬:২৫ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। একের পর এক সিনেমায় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে মুগ্ধ করছেন দর্শকদের। সামনেই মুক্তির অপেক্ষায় রয়েছে মিম অভিনীত সিনেমা ‘মানুষ’। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে এই নায়িকাকে। সিনেমাটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার।

 

জানা গেছে, সিনেমায় একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন মিম। আর এই চরিত্রেই নিজেকে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে তুলনা করেছেন তিনি।

 

মিম বলেন, সিনেমাটির গল্প ও চরিত্র ভীষণ পছন্দ হয় আমার। পাশাপাশি নির্মাতা আমাকে আশ্বস্ত করেছিলেন যে ভালো কিছু হবে। শুটিংয়ের পরও আমারও সেটাই মনে হয়েছে। বিশেষ চরিত্রে হলেও এটি খুবই গুরুত্ব বহন করে।

 

বর্তমানে দেশ-বিদেশের অনেক সিনেমাতেই বড় তারকারা বিশেষ চরিত্রে অভিনয় করেন। এসব সিনেমায় তাদের উপস্থিতি কম সময়ের হলেও গুরুত্বটা অনেক বেশি থাকে। আমার ক্ষেত্রেও ঠিক তেমনটাই হয়েছে।

 

উদাহরণ দিয়ে নায়িকা বলেন, ‘জওয়ান’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের চরিত্রটি যে রকমভাবে গুরুত্ব পেয়েছে, আমারও তাই। এই সিনেমায় দীপিকার চরিত্রের সঙ্গে নিজের মিলটা পাচ্ছি আমি।

 

মিম আরও বলেন, এ ছবিটা আমার জন্য অসাধারণ একটা জার্নি। আমি অনেক কিছু শিখেছি। এসব অভিজ্ঞতা আমার পরবর্তী যে কোনো কাজে বেশ সহায়ক হবে।

 

জিতের প্রসঙ্গে তিনি বলেন, একসঙ্গে কম কাজ হলেও দীর্ঘদিন ধরে জিৎ দার সঙ্গে একটা ভালো সম্পর্ক রয়েছে। আমি যেমন তার ভালো কাজের প্রশংসা করি, তেমনি জিৎ দা-ও বাংলাদেশে আমার কাজের খোঁজখবর রাখেন।

 

প্রসঙ্গত, আগামী ২৪ নভেম্বর ভারতে মুক্তি পাবে মিম অভিনীত সিনেমা ‘মানুষ’। গত সপ্তাহে ফেসবুক পেজে প্রকাশিত হয় সিনেমাটির প্রথম লুক পোস্টার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়