অর্থকষ্টে পড়ে দুটি ফ্ল্যাট বিক্রি করলেন রণবীর সিং!

আগের সংবাদ

নড়াইলে ৩ মহিলা মাদক কারবারির যাবজ্জীবন

পরের সংবাদ

যে ভয়ে নিককে জামাই হিসেবে মানতে নারাজ ছিলেন প্রিয়াঙ্কার মা

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩ , ১:১৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১২, ২০২৩ , ১:১৭ অপরাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালের ডিসেম্বরে ভালোবেসে বিয়ে করেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। কিন্তু বিদেশি জামাইকে নাকি প্রথমেই মেনে নিতে পারেননি প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। নিককে নিয়ে কিছুটা ভয় কাজ করছিল তার মনে।

 

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেন প্রিয়াঙ্কার মা। মধু চোপড়া বলেন, নিক ভালো ছেলে সেটা তিনি জানতেন। কিন্তু প্রিয়াঙ্কার জীবনসঙ্গী হিসেবে নিক কেমন হবেন—এটা নিয়ে ভীষণ সংশয় কাজ করতো মনে।

 

সেই জন্যই প্রিয়াঙ্কা যখন নিককে বিয়ের সিদ্ধান্ত নেয়, হবু জামাইয়ের সঙ্গে আলাদা করে কথা বলি। বলা যায়, সেদিন যেন নিকের জন্য অগ্নিপরীক্ষা ছিল। কিন্তু নিকের সঙ্গে কথা বলে মধু বুঝতে পারেন, তিনিই প্রিয়াঙ্কার যোগ্য।

 

প্রিয়াঙ্কার মা আরও বলেন, নিক খুবই ভালো। প্রিয়াঙ্কার মতো সে-ও পরিবারকে প্রাধান্য দেয়। কিন্তু একটা ভয় ছিল মনে। যা হয়তো সব মায়ের মনেই থাকে। বিয়ের পর মেয়ে হয়তো আমাকে ছেড়ে চলে যাবে, এই ভয়টাই পেয়েছিলাম। তবে খুবই অল্প সময়ের জন্য এই কথা মাথায় এসেছিল। কারণ, মেয়ের সঙ্গে তো যেকোনো সময় দেখা করতে পারব।

 

মধু চোপড়া বলেন, আমার পরিবারে নিককে নিয়ে কোনো সমস্যাই ছিল না। কারণ, বহুদিন আমেরিকায় ছিলাম। তাই মানসিকতার দিক থেকে কোনো সমস্যা হয়নি।

 

প্রসঙ্গত, ২০২২ সালে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হন প্রিয়াঙ্কা। মেয়ের নাম রেখেছেন মালতী মেরি জোনাস। এখন নাতনিকে নিয়ে দিব্যি সময় কাটে মধু চোপড়ার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়