ঢাকা টেস্ট : বৃষ্টিতে পরিত্যক্ত দ্বিতীয় দিনের খেলা

আগের সংবাদ

১১১ বছরে প্রথমবার পেলে-নেইমারের ক্লাবের অবনমন

পরের সংবাদ

রশিদকে টপকে সেরা বোলার এখন রবি বিষ্ণুই

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ৯:০০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ৯:০০ পূর্বাহ্ণ

আইপিএলে আলো ছড়িয়ে গত বছরের ফেব্রুয়ারিতে ভারতীয় জাতীয় দলে জায়গা করে নেন লেগ স্পিনার রবি বিষ্ণুই। ভারতের জার্সিতে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে অভিষেক হয় তার। সদ্য শেষ অস্ট্রেলিয়া সিরিজেও দলে ছিলেন তিনি, বল হাতে করেছেন উজ্জ্বল পারফরম্যান্স।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ৫ ম্যাচ খেলে ৯ উইকেট নিয়েছেন রবি বিষ্ণুই। এখন পর্যন্ত ২১ টি-টোয়েন্টি ম্যাচে ৩৪ উইকেট শিকার করেছেন তরুণ এই লেগ স্পিনার। অজিদের বিপক্ষে ঘরের মাঠে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে আফগান স্পিনার রশিদ খানকে টপকে টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে উঠে এসেছেন রবি।

ভারতীয় এই বোলার ছাড়িয়ে গেছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা, আদিল রশিদ এবং মাহেশ থিকসানাকেও। এরা সবাই পিছিয়েছেন এক ধাপ করে। এ ছাড়া টি-টয়েন্টি বোলারদের র‍্যাঙ্কিংয়ে তেমন কোনো পরিবর্তন আসেনি।

ভারতীয় যুব দলের হয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রবি।আইপিএলে আলো ছড়ানো এই বোলার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন এমনটাই প্রত্যাশা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়