টাকা দিয়া গরু-ছাগল কিনতে পারে, এজেন্ট দেয়ার ক্ষমতা নাই: মাসুদ চৌধুরী 

আগের সংবাদ

‘আমরা ওপেন ভোট দেব, কেন্দ্র দখলে রাখব’

পরের সংবাদ

রাজশাহীতে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আরিফকে অস্ত্রসহ আটক করেছে র‍্যাব-৫

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩ , ৭:৫৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩ , ৭:৫৫ পূর্বাহ্ণ

রাজশাহী র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাটাখালি থানাধীন চককাপাসিয়া এলাকা থেকে অভিযান চালিয়ে কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আরিফকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি মোবাইল ও একটি মোটরসাইকেলসহ আটক করেছে।

 

আরিফ, রাজশাহী জেলা চাটঘাট উপজেলার ইউসুফপুর কান্দিপাড়া গ্রামের মোঃ শরিফুল ইসলাম এর ছেলে।

 

২৯ শে নভেম্বর রাজশাহী ডিবি পুলিশ একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে চারঘাট থানা ইউসুফপুর কান্দিপাড়া এলাকায়। এ সময় ১৭০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ। এ সময় শীর্ষ সন্ত্রাসী মাদক সম্রাট আরিফসহ আরো তিন চার জন ডিবি পুলিশের উপর আক্রমণ করে দুই পুলিশ সদস্যকে আহত করে ফেনসিডিল ও আসামি ছিনিয়ে নিয়ে যায়।

 

এই ঘটনায় চারঘাট থানায় একটি মামলা করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

 

পরবর্তীতে পুলিশের পাশাপাশি র‍্যাব-৫ এর একটি চৌকস দল পলাতক আসামিদের গ্রেফতারের জন্য মাঠে নামে। তারই ধারাবাহিকতায়
গত সোমবার (১৮ই ডিসেম্বর) রাত আনুমানিক ১টা৩০ মিনিটে, র‍্যাব-৫ গোপন সংবাদ এর ভিত্তিতে জানতে পারে রাজশাহী মহানগরী কাটাখালি থানার অন্তর্গত চক কাপাশিয়া এলাকায় শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট আরিফ তার দ্বিতীয় স্ত্রীর বাড়িতে অল্প কিছু সময়ের জন্য দেখা করতে আসে। এ সময় র‍্যাব-৫ ওই উক্ত বাড়িতে অভিযান চালায়। এ সময় আটকৃত আসামি আরিফের স্ত্রীর শয়ন কক্ষর ভিতরে খাটিয়ে তোষকের নিচ থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা একটি বিদেশি পিস্তল সহ তাকে আটক করে।

 

এ বিষয়ে রাজশাহী মহানগরী কাটাখালী থানায় একটি অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলে জানায় র‍্যাব-৫।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়