মানিকগঞ্জ ১ আসনের উন্নয়নের পক্ষে কাজ করতে ঈগল প্রতীকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী- এস.এম জাহিদ

আগের সংবাদ

নৌকার বিজয় নিশ্চিত কোটচাঁদপুরে গণসংযোগে, সালাহউদ্দিন মিয়াজি

পরের সংবাদ

রাজশাহী-১ আসনে স্বতন্ত্রপ্রার্থী আয়েশা আক্তার ডালিয়ার গণসংযোগ

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৬:১৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৬:১৫ পূর্বাহ্ণ
রাজশাহী-১(গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী আয়েশা আক্তার ডালিয়া গোদাগাড়ীর বিভিন্ন জায়গায় গণসংযোগ করেছেন। নতুন ভোটাররা প্রথম ভোট আয়েশা আক্তার ডালিয়াকে (বেলুন) প্রতিকে ভোট দিতে আগ্রহী।
আয়েশা আক্তার ডালিয়ার অনেক সমর্থক আছে যারা মনে প্রাণে চায় তিনি নির্বাচনে জোর প্রচারনা শুরু করুক।
আয়েশা জাহান ডালিয়া দীর্ঘ দিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য আয়েশা আক্তার ডালিয়া।
গোদাগাড়ী-তানোর আসনে ব্যাপক জনপ্রিয়তা  রয়েছে আয়েশা আক্তার ডালিয়ার। আয়েশা আক্তার ডালিয়া সদা হাসোজ্জল মুখ, আন্তরিকতা যে কোনো মানুষকে মুগ্ধ করে তোলে।আয়েশা আক্তার ডালিয়া বেলুন প্রতীক নিয়ে মানুষের মনে খুশী আর আনন্দ বইছে। হোটেল -রেস্তোরাঁ,  চায়ের দোকানে চলছে আনন্দের জোয়ার।
গোদাগাড়ীবাসীর সকলের পছন্দের ব্যক্তি আয়েশা জাহান ডালিয়া।সবাই চাই তিনি বিজয় অর্জন করুন, আয়েশা আক্তার ডালিয়ার  সাথে আছি থাকব। জয় পরাজয় বড় কথা নয়, আগামী দিনে আয়েশা আক্তার ডালিয়া সংসদ সদস্য হবেন এই প্রত্যাশা করেন সবাই।
স্বতন্ত্র প্রার্থী আয়েশা আক্তার ডালিয়া বলেন, আমি নির্বাচনী প্রচারনা শুরু করেছি। আওয়ামীলীগের ছিলাম, আছি, আগামী দিনেও থাকব। জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ গোদাগাড়ী-তানোর আসনে জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ, ও জনগণের অংশগ্রহগ মূলক হোক এটাই আশা করি।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যত কাছে আসছে, নির্বাচনী প্রচারণা তত বৃদ্ধি পাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়