বৃহস্পতিবার যেসব এলাকায় ৭ ঘণ্টা গ্যাস থাকবে না

আগের সংবাদ

মিলিটারি পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন সেনাপ্রধান

পরের সংবাদ

রোনালদিনহো এখন ঢাকায়

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ , ১০:১২ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২৩ , ১০:১২ পূর্বাহ্ণ

গত জুলাই মাসে বাংলাদেশ সফরে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এবার ঢাকার মাটিতে পা রেখেছেন লাতিন আমেরিকার আরেক পরাশক্তির দেশ ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদিনহো।

বুধবার (১৮ অক্টোবর) বিকেল তিনটার কিছু সময় পর কলকাতা থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন রোনালদিনহো। ঢাকায় পা রেখেই রাজধানীর পাঁচ তারকা হোটেলে রেডিসন ব্লুতে বিশ্রাম নিতে চলে যান এই কিংবদন্তি।

সেখান থেকে সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন রোনালদিনহো। এরপর সাড়ে ৭টায় রেডিসনে সাংবাদিকদের সামনে সংবাদ সম্মেলনে হাজির হবেন তিনি।

 

এই প্রোগ্রামে উপস্থিত থাকবেন পুরুষ ও নারী জাতীয় ফুটবল দলের দুই অধিনায়ক জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুন। তাদের সঙ্গে রেডিসন উপস্থিত থাকবেন ব্রাজিল ফুটবলের ভক্ত ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও।

 

রোনালদিনহোর সঙ্গে সাক্ষাতের কথা আছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনেরও। অতিথি হিসেবে তাকে আমন্ত্রণ জানানো হলেও তিনি উপস্থিত থাকবেন কি-না তা নিশ্চিত করা হয়নি। বাংলাদেশে সফর শেষে রাত দেড়টায় দেশ ত্যাগ করবেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

 

কলকাতা হয়ে ঢাকায় এই ব্রাজিলিয়ান প্লেমেকারকে আনছে ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) ফেসবুকে এক পোস্টের মাধ্যমে রোনালদিনহোর বাংলাদেশ সফরের সুখবরটি দিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমার সোনার বাংলা, আমরা আসছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়