যুক্তরাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী সুয়েলা ব্রাভারম্যান বরখাস্ত

আগের সংবাদ

বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ১১ বসতঘর পুড়ে ছাই ক্ষয়ক্ষতি ৫০ লক্ষাধিক টাকা

পরের সংবাদ

লণ্ডভণ্ড কারিনার বাড়ি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩ , ১০:৪৮ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৩, ২০২৩ , ১০:৪৮ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। দুই পুত্রসন্তানের বাবা-মা তারা। বড় ছেলে তৈমুর আলি খান এবং ছোট ছেলে জাহাঙ্গীর খান। স্বামী সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন তিনি। থাকেন মুম্বাইয়ের বিলাসবহুল আবাসনে। খুব সুন্দর করে নিজের সংসার সাজিয়েছেন কারিনা। তবে হঠাৎ লণ্ডভণ্ড হলো নায়িকার বাড়ি।

সাইফ-কারিনা দুজনেই অভিনয় জগতের মানুষ। সিনেমার কোনো শুটিং না থাকলেও সারা বছরই নানা রকম ব্যস্ততা থাকে তাদের। তবু এর মাঝেই সময় করে শরীরচর্চা, পরিবারের সঙ্গে সময় কাটানো, বন্ধুদের সঙ্গে কেনাকাটা— সব দিকই খেয়াল রাখেন করিনা। আবার এর মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান এই তারকা দম্পতি। আসলে দুজনের কাছেই তাদের পরিবার সকলের আগে।

ইতোমধ্যে বিয়ের ১২ বছর কেটে গেছে সাইফ-কারিনার। এমনিতে পাতৌডিদের বাড়িতে যেকোনো উৎসবই ঘটা করে আয়োজন করা হয়। এবার দীপাবলির আগে কারিনা তার বাড়ি ছবিটাই তুলে ধরলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

দীপাবলির আগের তাদের বাড়ির অন্দরের দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিনা। ক্যাপশনে নায়িকা লিখেছেন, এমনটাই হয়, যখন পরিবারের সবাই মিলে রঙ্গোলি দেওয়ার সিদ্ধান্ত নিয়। কিন্তু এটা কি হোলি….আমার কোনো ধারণা নেই। তবে যেটা সব থেকে গুরুত্বপূর্ণ আমরা সবাই একসঙ্গে খুব মজা করেছি। ভালোবাসা এবং হাসি ছড়িয়ে পড়ার মাধ্যমে উৎসব শুরু হোক। অভিনেত্রীর এই পোস্টে তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

ওই ছবিতে দেখা যায়, গোটা ঘর লণ্ডভণ্ড, জায়গায়-জায়গায় ছড়িয়ে রয়েছে নানা রঙের রঙ্গোলি। দুই ছেলেকে নিয়ে মেঝেতে বসে কারিনা! দরজায় হেলান দিয়ে দাঁড়িয়ে সইফ আলি খান। আসলে গোটা হাতে রঙ্গোলি মেখে বসে আছে ছোট্ট জাহাঙ্গীর। মেঝের সব রঙ্গোলি সে প্রায় নষ্ট করেছে। মায়ের পাশে অবশ্য লক্ষ্মী ছেলে হয়ে বসে আছে তৈমুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়