" স্বাস্থ্য শিক্ষা ও ব্যবসায়িক নগরী গঠন করার লক্ষ্যে- পরিবর্তনের শপথ নিন "-- সাংবাদিক সাকিব হাসান 

আগের সংবাদ

স্বাধীনতা তুমি

পরের সংবাদ

লালমনিরহাটে আলোচিত এসিল্যান্ড আব্দুল্লাহ আল নোমান সরকার এর বদলি আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪ , ৯:৫৮ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৯, ২০২৪ , ৯:৫৮ পূর্বাহ্ণ

লালমনিরহাটে আলোচিত সদর সহকারি কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল নোমান সরকারের বদলীর আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ১১ টার দিকে লালমনিরহাট জেলা প্রাণ কেন্দ্র মিশন মোড়ে সদরের সর্বস্তরের জনগনের ব্যানরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়,জমি খারিজ সংক্রান্ত তথ্য গত
বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১২টায় লালমনিরহাট সদর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে আব্দুল্লাহ আল নোমান সরকার সাংবাদিকের সাথে খারাপ আচরন করে তালা বন্ধ করে রাখেন।

পরে মিশোন মোড়ে সাংবাদিকরা আন্দোলন শুরু করলে লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে সাংবাদিকরা আন্দোলন বন্ধ করেন।পরে রাতেই আব্দুল্লাহ আল নোমান সরকারকে ঠাকুরগাঁয়ে বদলি করা হয়।

সাপ্টানা আবসনের একাধিক জনগন জানান, আব্দুল্লাহ আল নোমান সরকার সত দক্ষ জনবান্ধন,তিনি অন্যায় এর বিরুদ্ধে রুখে দাঁড়ান, তিনি যে কয়দিন দায়িত্বে ছিলেন, তিনি কারও কাছে কোনো টাকা পয়সা নেননি এবং কোনো দালালের খপ্পরে পড়তে হয়নি।তাই তার বদলীর আদেশ বাতিল করে পূনরায় লালমনিরহাট সদরের এ্যাসিল্যান্ড পদে রাখা হোক।

তারা আরো বলেন,সেবাগ্রহীতাদের কাছে এসিল্যান্ড আব্দুল্লাহ আল নোমান সরকার একজন দায়িত্বশীল, নির্ভীক ও জনবান্ধব সেবামূলক অফিসার হিসেবে ব্যাপক পরিচিত। উৎকোচ বিহীন হয়রানীমুক্ত নাগরিক সেবার দ্বার উন্মুক্ত করে সেবা গ্রহীতাদের মাঝে তিনি যেমন সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন, তেমনি সরকারি স্বার্থ রক্ষায় রেখে চলেছেন আপোষহীন ভূমিকা, যা উক্ত দফতরের ইতিপূর্বের সেবার সকল রেকর্ড ভঙ্গ করেছে।

সাপ্টানার আবাসন ১ এর সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ বলেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি)আব্দল্লাহ আল নোমান সরকার তিনি সর্বদাই সত্য পক্ষে ছিলেন, তার বদরীতে খুবই কষ্ট পেয়েছি।জেলা প্রশাসকের কাছে দাবী তাকে যেন পূনরায় সদরে বহাল রাখা হয়।

এ সময় আবাসনের শত শত পুরুষ ও মহিলারা অংশ গ্রহন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়