দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায়

আগের সংবাদ

বেনাপোলে স্বামীর ঋণের দায়ে সর্বশান্ত হয়ে ৬ মাসের কন্যা সন্তানকে রেখে স্বামী ও স্ত্রীর আত্মহত্যা

পরের সংবাদ

শহীদ বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান স্মরনে কোটচাঁদপুরে দোয়া ও আলোচনা সভা 

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩ , ১১:৪১ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৫, ২০২৩ , ১১:৪১ পূর্বাহ্ণ
মহেশপুরে উপজেলার কৃত্রি সন্তান শহীদ বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। (১৫ই ডিসেম্বর) শুক্রবার দুপুরে কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সাফদারপুরে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে
আলোচনা সভায় সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার উছেন মে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনর্চাজ সৈয়দ আল-মামুন, বীর মুক্তি যোদ্ধা সাবেক কমান্ডার তাজুল ইসলাম,  সাফদারপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মান্নান, দোড়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল জলিল বিশ্বাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান,মুক্তিযোদ্ধা কায়দার রহমান, রফিকুল ইসলাম প্রমুখ।
এ ছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও মুক্তি যোদ্ধা পরিবারের সন্তান সহ এলাকায় গন্য মান্য ব্যাক্তি বর্গ। ১৯৭১ সালে পাক হানাদার বাহিনীর হাতে নির্মম ভাবে হত্যার স্বীকার হয়।শহীদ মফিজুর রহমান। তিনি জীবন নগর হাইস্কুলে ১০ ম শ্রেনীতে পড়ার সময় মুক্তি যুদ্ধে যোগদান করে ছিলো। তিনি মহেশপুর উপজেলা ফতেপুর গ্রামের রাজা মিয়ার কনিষ্ঠ পুত্র। শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন নেতৃবৃন্দরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়