১০ম দফায় বিএনপির ৪৮ ঘণ্টার অবরোধ শুরু

আগের সংবাদ

বদলির তালিকায় থাকা ৩৩ ওসিকে ঢাকাতেই চায় ডিএমপি

পরের সংবাদ

শাহজাহান ওমরের চেয়ে স্ত্রী ৫ গুণ বেশি টাকার মালিক

ডেইলি বাংলারদর্পন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ৬:০১ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ৬:০১ পূর্বাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নৌকার প্রার্থী শাহজাহান ওমর ও তার স্ত্রীর রয়েছে মোট ৩ কোটি ৮৭ লাখ ৮ হাজার ৮৬৭ টাকা।
তবে শাহজাহান ওমরের যে পরিমাণ নগদ টাকা আছে, তার তুলনায় তার স্ত্রী প্রায় ৫ গুণ বেশি নগদ টাকার মালিক। শাহজাহান ওমরের হলফনামা বিশ্লেষন করে এ তথ্য জানা গেছে।
হলফনামায় শাহজাহান ওমর উল্লেখ করেছেন, কৃষি জমি, বাড়ি, দোকান ও অন্যান্য উৎস্য থেকে তার বার্ষিক আয় ৩০ লাখ ৫৯ হাজার ১৭০ টাকা। নিজের নামে নগদ অর্থ আছে ৬ লাখ ৬৪ হাজার ৫২৭ টাকা। স্ত্রীর নামে রয়েছে ৩৫ লাখ ১৪ হাজার ৪০০ টাকা।
ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে তার নামে জমাকৃত অর্থের পরিমাণ ৭ লাখ ৮৩ হাজার ৮৫৭ টাকা। আর স্ত্রীর নামে রয়েছে ৩ লাখ ৮৭ হাজার ৯১৩ টাকা।
এছাড়া সঞ্চয়পত্র, স্থায়ী আমানত বিনিয়োগ ও এফডিআরে তার আছে এক কোটি ৫ লাখ ৫০ হাজার টাকা। একই খাতে স্ত্রীর নামে আছে এক কোটি এক লাখ টাকা।
অপরদিকে হলফনামায় আরও উল্লেখ করা হয়, তার নিজের নামে যে গাড়ি আছে তার মূল্য ৬০ লাখ ৭০ হাজার টাকা।স্ত্রীর নামে থাকা গাড়ির মূল্য ১৭ লাখ ৪ হাজার টাকা। পাশাপাশি তাদের দুজনের নামে আসবাবপত্রসহ আরও ১৮ লাখ ৭৫ হাজার টাকা সম্পদ আছে।
তবে হলফনামায় শাহজাহান ওমর ও তার পরিবারের নামে স্থাবর ও অস্থাবর সম্পত্তির কোনো বিবরণ উল্লেখ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়