ফিলিস্তিনের পক্ষে দাঁড়াল যেসব দেশ

আগের সংবাদ

ইসরায়েলে নিহতের সংখ্যা বেড়ে ৭০০

পরের সংবাদ

শীলকূপ ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি খালেদ ও সম্পাদক নুরুল আমিন

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ৭:১৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৯, ২০২৩ , ৪:৪৯ পূর্বাহ্ণ

মোহাম্মদ খালেদ কে সভাপতি এবং মো. নুরুল আমিন আসিফ কে সাধারণ সম্পাদক করে শীলকূপ ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বাঁশখালী উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোহাম্মদ হামিদুর রহমান সিকদার ও সদস্য সচিব আতাউল্লাহ আল-আজাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়।

 

এ বিষয়ে শীলকূপ ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোহাম্মদ খালেদ বলেন, বাঁশখালী উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ আমাকে ইউনিয়ন কমিটিতে সভাপতির দায়িত্ব দিয়েছেন। আমার উপর অর্পিত সংগঠনের দায়িত্ব পালনের জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করব। শীলকূপ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড পর্যায়ের এক্টিভ কর্মীদের সংগঠিত করে শীলকূপ ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগকে সু-সংগঠিত করবো।

 

বিজ্ঞপ্তিতে আগামী ১৫ দিনের মধ্যে ৪৫ জন সদস্য বিশিষ্ট শীলকূপ ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা বাঁশখালী উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের দপ্তরের জমাদানের নির্দেশ দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়