দুই এমপির মৃত্যুতে সংসদের আসন শূন্য ঘোষণা

আগের সংবাদ

বিয়ের পাত্রী বিক্রি হয় যে দেশে

পরের সংবাদ

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল হতেই পাশে দাঁড়ালেন রাজ

প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩ , ২:৩৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২৩ , ২:৩৫ অপরাহ্ণ

টালি পাড়ায় জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে হচ্ছে জোর চর্চা। নেপথ্যে ৪০ সেকেন্ডের একটি ভিডিও। ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। যা নিয়ে অনেকে নেতিবাচক বক্তব্য দিয়েছেন।

 

৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে আট মাসের গর্ভাবস্থাতেও জিম করছেন শুভশ্রী। ভিডিওটি শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই। সঙ্গে লিখেছিলেন, কোনও অজুহাতই নেই। আট মাসের গর্ভবতী। উপভোগ করছি। এই জীবন বড়ই সুন্দর।

 

এদিকে এর পরেই শুরু হয় সমালোচনার ঝড়। কমেন্ট আসতে থাকে, মা হিসেবে শুভশ্রী নাকি একেবারেই অযোগ্য।

 

একজন লেখেন, সন্তান হওয়ার পর শরীরচর্চা করলেই তো ভাল ছিল। তার উপর এখন আবার ৮ মাস। আর একটা মাস অপেক্ষা করা কি যাচ্ছিল না? এখন শারীরিক ও মানসিক দিকে দিয়ে সুস্থ থাকাটা দরকার।

 

কেউ লেখেন, ‘বেশি শো অফ’, কারও মতে ‘অতিরিক্ত মডার্ন লাইফস্টাইল, কেন এগুলো সন্তান প্রসব করার পর জিম করা যাবে না?’ বিদ্রুপ-কটাক্ষের পাল্টা জবাব দেননি শুভশ্রী।

 

ওই সব সমালোচনার জবাবে শুভশ্রী চুপ থাকলেও একটি কবিতা পাঠ করেছেন সামাজিক মাধ্যমে জনপ্রিয় আবৃত্তিকার পারোমিতা। যে কবিতার মূল বক্তব্য, ‘মেয়েরাই মেয়েদের জাজ করে’। সেখানে পারোমিতা বলেছেন, শুভশ্রীকে বরাবরই আমার সাহসী লাগে। সব নিয়মের তোয়াক্কা না করা, অদম্য, আলতা-রাঙা একটা পা। তিনি টলিউডের প্রথম নায়িকা, যিনি প্রেগন্যান্ট অবস্থার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। প্রেগন্যান্ট হলেই নায়িকাদের লুকিয়ে বাঁচতে হবে, এই প্রথা তিনি ভঙ্গ করেন।

 

শুভশ্রীর জিম ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, ‘শুভশ্রী নায়িকা হতে পারে, তবে তার আগে সে একজন নারী আর সে একজন মা। তাও সে নতুন মা নয়, দ্বিতীয়বার মা হতে চলেছে। আর সন্তানের ভালো পৃথিবীতে মায়ের চেয়ে বেশি ভালো কেউ বোঝে বলে আমার মনে হয় না।’ ট্রেনার আর চিকিৎসকের পরামর্শ নিয়েই শুভশ্রী এই কাজ করছেন, এমনটাও বলতে শোনা যায় পারোমিতাকে।

 

ওই কবিতা শেয়ার করে পারোমিতাকে ধন্যবাদ জানিয়েছেন রাজ। পরোক্ষে বুঝিয়ে দিয়েছেন স্ত্রীর জিম করা নিয়ে যতই কটাক্ষ হোক না কেন, তিনি স্ত্রীর পাশেই আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়