নৌকার বিজয় নিশ্চিত কোটচাঁদপুরে গণসংযোগে, সালাহউদ্দিন মিয়াজি

আগের সংবাদ

তারাগঞ্জ উপজেলা জাসদ স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করায় মৌন সমলোচনার ঝড়

পরের সংবাদ

সংসদ নির্বাচনে মোট ১৮৯৬ প্রার্থীঃ চুয়াডাঙ্গা-১ আসনের দিলীপ কুমার শীর্ষ ৬নং ধনীঃ হাজারের মধ্যেও ধনী নেই চুয়াডাঙ্গার কোন প্রার্থী

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৭:২৮ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৭:২৮ পূর্বাহ্ণ

এবারের চলমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে গতকাল প্রার্থীদের মধ্যে শতকোটি টাকারও বেশি সম্পদ আছে, এমন ২০  জন ধনী প্রার্থীর তালিকা প্রকাশ করেছে টিআইবি। এতে প্রার্থীদের মধ্যে শীর্ষ ধনীদের তালিকায় ষষ্ঠ নাম্বারে অবস্থান করছেন প্রথম রাজধানীর কৃতি সন্তান সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা।

শীর্ষ ২০ শতকোটি প্রার্থী টাকার বেশী সম্পদের তালিকাঃ

নির্বাচনী হলফনামায় একশ কোটি টাকার বেশি আছে এমন প্রার্থীদের মধ্যে শীর্ষে রয়েছে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। তার সম্পদের পরিমাণ ১ হাজার ৩৪৫ কোটি টাকা।
এরপর রয়েছে ব্রাহ্মণবাড়িয়া থেকে স্বতন্ত্র প্রার্থী এস এ কে একরামুজ্জামান। তার সম্পদ ৪২১ কোটি টাকা।
সালমান এফ রহমানের সম্পদ ৩১৫ কোটি টাকা।
কুমিল্লা-৮ আসনের এমপি আবু জাফর মোহাম্মদ শফি উদ্দিনের সম্পদ ৩০৬ কোটি।
কুমিল্লা-৩ আসনের এমপি আবু ইউসুফ আব্দুল্লাহ হারুনের ২৭৭ কোটি।
চুয়াডাঙ্গা-১ আসনে লাইমলাইটে থাকা হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার রয়েছে ২৭৬ কোটি টাকা।

সিরাজগঞ্জ-৫ আসনের এমপি আব্দুল মমিন মন্ডলের ২৫৩ কোটি টাকা, নারায়ণগঞ্জ-১ স্বতন্ত্র প্রার্থী গাজী গোলাম মুর্তজার ২৩৩ কোটি, নংসিংদী-৩ স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার ১৭৪ কোটি এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও ঢাকা-৬ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাঈদ খোকনের ১৬৩ কোটি টাকার সম্পত্তি রয়েছে।

চুয়াডাঙ্গা-১ ও চুয়াডাঙ্গা-২ আসনে অন্য প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে ১ হাজারের মধ্যেও আর কেউ নেই। এমনটিই জানাগেছে টিআইবির নিরীক্ষণ রিপোর্টে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়