সড়ক দুর্ঘটনার কবলে অভিনেত্রী শেলি

আগের সংবাদ

মনোনয়ন ফিরে পেতে যা করলেন শিল্পী ডলি সায়ন্তনি

পরের সংবাদ

‘সম্মান দিয়ে বিয়ে করে সংসার করার মতো লোকের অনেক অভাব’

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:১৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:১৩ অপরাহ্ণ

মডেল-অভিনেত্রী হুমায়রা সুবহা আলোচনায় থাকতে পছন্দ করেন। অভিনয়ের চেয়ে তার ব্যক্তিজীবন নিয়ে চর্চা বেশি। বলা যায় অভিনয়ের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই আলোচনায় থাকতে বেশি ভালোবাসেন তিনি। প্রায় সামাজিক যোগাযোগমাধ্যমে নানা ধরনের স্ট্যাটাস দিয়ে বেশ আলোচনা-সমালোচনার সৃষ্টি করেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন সুবাহ। স্ট্যাটাসে এ অভিনেত্রী লিখেন, এই যুগে দুই দিনের প্রেম করা আর… (প্রকাশের অযোগ্য ভাষা) লোকের অভাব নাই কিন্তু সম্মান দিয়ে বিয়ে করে বাচ্চা নিয়ে সংসার করার মতো লোকের অনেক অভাব। মিষ্টি কথা অনেক শুনছি বিয়ে করে বাচ্চা নিয়ে এখন সেটেল হওয়ার সময়, প্রেম করা চুদুরবুদুর করার টাইম আমার নাই।

 

সুবহা আরও লেখেন, আমি সবসময়ই স্ট্রেট ফরওয়ার্ড কথা বলি, তাই অনেকের কাছে আমি খারাপ! আর ভাই তোমাদের কাছে ভালো সাজলে কী আমি অস্কার পাব? কারও যদি আমার স্ট্যাটাস পড়ে লজ্জা লাগে আল্লাহর ওয়াস্তে আমাকে আনফলো করে দিয়ে ভাগেন। ধন্যবাদ।

 

প্রসঙ্গত, ২০১৮ সালে ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছিলেন সুবহা। তারপরই আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।

 

এরপর ২০২১ সালের ১ ডিসেম্বর সুবাহ বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াসকে। বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দুজনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য বিচ্ছেদ হয় তাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়