আদালত সমকামী বিয়েকে বৈধতা না দেওয়ায় হতাশ অভিনেত্রী

আগের সংবাদ

দক্ষিণ চট্টগ্রামের ২০ রুটে চলছে বাস ধর্মঘট, দুর্ভোগে যাত্রীরা

পরের সংবাদ

সরকারি চাকরিজীবীদের কড়া বার্তা দিলেন মন্ত্রী

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ , ৯:৩০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৮, ২০২৩ , ৯:৩০ পূর্বাহ্ণ

মাদকগ্রহণ নিয়ে সরকারি চাকরিজীবীদের কড়া বার্তা দিয়েছেন আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক।

বুধবার (১৮ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সভা শেষে তিনি বলেন, সরকারি চাকরিজীবীদের সন্দেহ হলে যেকোনো সময় মাদক শনাক্তকরণ টেস্ট (ড্রাগ অ্যাবিউজ) করা হবে।

মোজাম্মেল হক বলেন, অনেক সময় সরকারি চাকরিজীবীদের মাদক গ্রহণের অভিযোগ। মাদক নেওয়ার ৭২ ঘণ্টা পার হলে ডোপ টেস্টে আর শনাক্ত করা যায় না। সেজন্য এই পরিকল্পনা করা হয়েছে।

এ সময় নির্বাচনকে সামনে রেখে দেশে অবৈধ অস্ত্র প্রবেশ বন্ধ করতে বিজিবিসহ সংশ্লিষ্ট বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী।

রোহিঙ্গাদের বিষয়ে মোজাম্মেল হক বলেন, রোহিঙ্গারা যেন মিয়ানমারে ফেরত না যায় এ জন্য গোপনে কিছু এনজিও কাজ করছে। তারা গুজব ছড়াচ্ছে, মিয়ানমারে ফিরে গেলে তাদের হত্যা করা হবে।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারি কিছু সিদ্ধান্ত বাস্তবায়ন না হওয়ায় উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, যারা কৃত্রিম সংকট সৃষ্টি করে পণ্য গুদামজাত করে রাখে তাদের আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়