ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত বেড়ে ২০

আগের সংবাদ

জাজিরায় কিশোরী ধর্ষণ মামলায় গ্রেফতার -১ 

পরের সংবাদ

সাংবাদিক বেলালের ওপর হামলা মামলার মূল আসামির জামিন নামঞ্জুর

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩ , ১:২৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০২৩ , ১:২৬ অপরাহ্ণ

আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলালের ওপর হামলা মামলার প্রধান আসাসি ইমরানের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

সোমবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চায় আসামি পক্ষ। পরে বিচারক মাহমুদা সুলতানা জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী হিসেবে শুনানি করেন কুষ্টিয়া বারের সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম দুলাল। আর বাদী পক্ষের শুনানি করেন অ্যাডভোকেট খন্দকার সিরাজুল ইসলাম ও মানবাধিকার আইনজীবী কামরুন্নাহার।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় পেশাগত কাজে বের হলে বাসার সামনে নিশান মোড়ে সাংবাদিক বেলালের ওপর হামলা করে সন্ত্রাসীরা। ৭-৮ জন হামলাকারী ঘিরে ধরে ধারালো অস্ত্র, লাঠি দিয়ে বেলালের মাথায় আঘাত করে। মূল আসামি ইমরানের ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হন তিনি।

পরে একজন দোকানি ও কয়েকজন সাংবাদিক সেখানে উপস্থিত হয়ে বেলালকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। ওই দিন রাতেই কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন বেলাল। এ মামলার অপর দুই আসামি গ্রেপ্তার হয়ে জামিনে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়