দৌলতপুর থানার নবাগত অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্যের সাথে উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

আগের সংবাদ

মহেশপুরে গরীর, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠিত

পরের সংবাদ

সাংবাদিক সুজয়ের নামে ষড়যন্ত্রমূলক মানহানি মামলা, কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের ক্ষোভ

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ , ৬:৪৬ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩ , ৬:৪৬ পূর্বাহ্ণ

নড়াইল মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক জনবাণী পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি সুজয়ের নামে ৫০ লাখ টাকার মিথ্যা মানহানির মামলা করেছেন নড়াইলের কালচারাল অফিসার।

এই মামলাকে ষড়যন্ত্রমূলক ও বিভ্রান্তিকর উল্লেখ করে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন নড়াইলের স্থানিয় ও কেন্দ্রীয় সাংবাদিক নেতৃবৃন্দ।
পৃথক পৃথক বিবৃতিতে অবিলম্বে উক্ত অফিসারের দুর্নীতির তদন্ত ও এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন, দেশসেরা তারকা সাংবাদিক দৈনিক দেশ বাংলার সম্পাদক সাঈদুর রহমান রিমন, দৈনিক বাংলার দর্পণ পত্রিকার সম্পাদক সাংবাদিক নেতা সজীব আকবর, ঢাকা মহানগর প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক কেন্দ্রীয় সাংবাদিক নেতা মো: আজিজুর রহমান টুটুল, রাজধানীর খিলক্ষেত প্রেসক্লাবের সকল সদস্য -নেতাকর্মীদের পক্ষ থেকে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সভাপতি হাবিব সরকার, সময় বিডি.কম ও দৈনিক আমার সংবাদের পক্ষ থেকে সাংবাদিক নেতা পারভেজ খান, দৈনিক সকাল বেলার নিউজ চীফ তুহিন খান, ক্রাইম নিউজ টোয়েন্টি ফোর.নেট সম্পাদক সাকিব হাসান, দৈনিক আমাদের সংবাদের নির্বাহী সম্পাদক এমডি জাহাঙ্গীর আলম, ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি একুশে টিভি ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি মাষ্টার এম রায়হান, আজকের পেপার এর বার্তা সম্পাদক সীমান্ত স্বপ্নীল প্রমূখ।

প্রসঙ্গত উল্লেখ্য যে, নড়াইলের কালচারাল অফিসার হামিদুর রহমান এর ব্যাপক স্বেচ্ছাচারীতা ও দুর্নীতির বিষয়ে বস্তুনিষ্ঠ  এবং তথ্য নির্ভর সংবাদ প্রকাশের জের ধরে “শাক দিয়ে মাছ ঢাকতে” উক্ত মানহানীর মামলা দায়ের করা হয়েছে বলে বিবৃতিদানকারী সাংবাদিক নেতৃবৃন্দ মতপ্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়