জন্মদিনের শুভেচ্ছা (বন্ধুজন সাংবাদিক জাহাঙ্গীর হোসেনের জন্মদিনে)

আগের সংবাদ

পাবনার ভাঙ্গুড়ায় এক রাতের ব্যবধানে বেড়েছে পেঁয়াজের দাম

পরের সংবাদ

সাভারে মাদক বিক্রয়ে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাত

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ , ৪:৪৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪ , ৪:৪৬ পূর্বাহ্ণ

ঢাকার সাভারে মাদক বিক্রয়ে বাধা দেওয়ায় ইসমাইল খান (২৪) নামক এক যুবককে পেটে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সাভার মডেল থানায় অজ্ঞাত ৫/৬ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ৯ টায় সাভার মডেল কলেজ শাহিবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ইসমাইল খান সাভার মডেল থানাধীন শাহিবাগ এলাকার মোঃ বাবুল খানের ছেলে।

অভিযুক্তরা হলেন, রানা (৫০), মোবারক হোসেন খান পলক (৩০), ইমরান (৪৫), মোঃ আল আমিন ওরফে পাঠা আলামিন (৩২), ডেঞ্জার সাগর (২৩), টুকাই প্রান্ত (২০)।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা দীর্ঘদিন যাবৎ সাভার মডেল থানাধীন ও তার আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রি করলে বাধা দেয় ইসমাইল। পরে তাকে এক পর্যায় প্রাণ নাশের হুমকি দেয় অভিযুক্তরা। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে শুক্রবার রাতে তাকে সাভার মডেল কলেজ এলাকায় একা পেয়ে পরিকল্পিত ভাবে হত্যা চেষ্টা করে অভিযুক্তরা। লোহার রড, লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে হাত-পা ও মাথায় এলোপাথাড়ি মারধর করলে মাটিতে লুটিয়ে পড়ে ইসমাইল। তারপর ধারালো ছুড়ি দিয়ে পেটে আঘাত করলে চিৎকার দেন ভুক্তভোগী ইসমাইল। পরে আশপাশের লোকজন জর হলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন কারকুন বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শীঘ্রই বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়