মানিকগঞ্জের দৌলতপুরে প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

আগের সংবাদ

সৈয়দপুরে ছেলেধরা সন্দেহে জনতার হাতে এক ব্যক্তি আটক, মাদরাসা ছাত্র উদ্ধার

পরের সংবাদ

সিরাজগঞ্জে ৭টি ককটেলসহ জামায়াতের ২ নেতা আটক

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩ , ১২:৩৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৯, ২০২৩ , ১২:৩৭ অপরাহ্ণ

৭টি ককটেলসহ সিরাজগঞ্জে জামায়াতের দুই নেতাকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো, পৌরসভার মাসুমপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে অ্যাড মো. মাসুদুর রহমান এবং জানপুর মহল্লার মৃত মনসুর রহমানের ছেলে মো. মোস্তাফিজুর রহমান।

সোমবার (৯ অক্টোবর’) বিকেলে সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) সিরাজুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ভোররাতে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চণ্ডিদাসগাতি গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আসামিদের আদালতের মাধ্যমে বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এস.আই’) সাইফুল ইসলাম জানান, শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী গ্রামে জামায়াতে ইসলামীর শিয়ালকোল ইউনিয়ন সেক্রেটারি মো. আব্দুল হান্নানের বাড়িতে রবিবার রাতে ১৫/১৬ জন জামাত-শিবিরের নেতাকর্মী বিস্ফোরকদ্রব্য ও মারাত্মকক অস্ত্র-সস্ত্র নিয়া সমবেত হয়ে মিটিং করছে।’

এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে সকলেই পালাতে স্বক্ষম হয় এবং এ সময় বাড়ির মালিক মো. আব্দুল হান্নান এর ঘর তল্লাশি করে খাটের নিচে একটি প্লাস্টিকের ব্যাগে রাখা ৭টি ককটেল উদ্ধার করা হয়। এরই ধারাবাহিকতায় ওই সময় পালানো ১৫-১৬ জন জামায়াত শিবির নেতাকর্মীর মধ্যে এজাহারভুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, আসামিরা জামায়াতের সক্রিয় সদস্য এবং কর্মী। তারা সরকারের বিরুদ্ধে আন্দোলন করে জনসাধারণের যানমালের ক্ষতি সাধন ও নাশকতামূলক কর্মকাণ্ড করে দেশকে অস্থিতিশীল রাষ্ট্রে পরিণত করার পরিকল্পনায় সমবেত হয়েছিল।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়