ডেঙ্গুতে আরও ১৬ জনের মৃত্যু

আগের সংবাদ

নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ দুই যুবক গ্রেফতার

পরের সংবাদ

সেই পাঁচ ফুটবলারের জন্য বন্ধ জাতীয় দলের দরজা

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩ , ১:৩২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২৩ , ১:৩২ অপরাহ্ণ

মালদ্বীপে খেলতে গিয়ে ৬৪ বোতল মদ এনে নিষেধাজ্ঞার মুখে পড়েছেন বসুন্ধরা কিংসের পাঁচ ফুটবলার। এবারে সেই পাঁচজনকে জাতীয় দল থেকে সাময়িক নিষিদ্ধ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বুধবার (১০ অক্টোবর) বাফুফের কার্যনির্বাহী কমিটির সভা শেষে বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন।

সালাহউদ্দিন বলেন, ‘ভাবতেও পারছি না যে তারা এমন কাণ্ড করতে পারে। আমি মনে করি, তাদের জাতীয় দলে নেওয়া উচিত নয়। কোচের সঙ্গেও কথা হয়েছে। তিনিও সম্ভবত দলে নিচ্ছেন না এই ৫ ফুটবলারকে।’

এর আগে গত মাসে এএফসি কাপে মালদ্বীপের মালেতে খেলতে গিয়ে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বসুন্ধরা কিংস নিষিদ্ধ করেছিল তপু বর্মণ, আনিসুর রহমান জিকো, তৌহিদুল আলম সবুজ, শেখ মোরসালিন ও রিমন হোসেনকে। তবে সে সময় কি শৃঙ্খলা ভঙ্গ করেছিলেন তারা, সেটি স্পষ্টভাবে জানায়নি ক্লাব কর্তৃপক্ষ।

এবারে জানা গেল আসল ঘটনা। জানা গেছে, মালদ্বীপের মাজিয়া স্পোর্ট অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে ১৯ সেপ্টেম্বর ম্যাচ খেলে পরদিন ঢাকায় ফিরেছিল দল। ফেরার পর বিমানবন্দরে অভিযুক্ত পাঁচ ফুটবলারের কাছে মদ পান কাস্টমস কর্মকর্তারা।

এ ঘটনায় বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান গণমাধ্যমকে জানিয়েছিল, ‘পাঁচ খেলোয়াড় শৃঙ্খলা ভেঙেছে। এ জন্য তাদের সাময়িকভাবে নিষিদ্ধ করেছি। সবার সঙ্গে কথা বলে বিষয়টির অধিকতর তদন্ত করছি। তদন্ত শেষে কে কতটা দোষী, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়