কুষ্টিয়ায় তিন দিনের লালন স্মরণোৎসব শুরু

আগের সংবাদ

এক দিনেই মিলবে ভারতের মেডিকেল ভিসা

পরের সংবাদ

স্ত্রীকে বাজারে পাঠিয়ে প্রতিবেশীর মেয়েকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ , ৮:৫৫ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২৩ , ৮:৫৫ পূর্বাহ্ণ

নোয়াখালীর সোনাইমুড়ীতে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ সুমন (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সুমন উপজেলার বজরা ইউনিয়নের রশীদপুর গ্রামের জলিলের ছেলে।
এর আগে, গত রোববার (১৫ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার বজরা ইউনিয়নের রশীদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ রয়েছে, ঘটনার দিন ভুক্তভোগীর পরিবার মামলা করতে গেলে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী মামলা নেয়নি। পরের দিন সংবাদকর্মীরা বিষয়টি নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলামকে অবহিত করলে পুলিশ মামলা নেয়।

ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, রোববার সকাল ৯টার দিকে আমার অসুস্থ মা ও মেয়েকে ঘরে রেখে বাজারে যাই। বাজারে যাওয়ার পথে সুমনের সঙ্গে আমার দেখা হয়। কোথায় যাচ্ছি জানতে চেয়ে আমাকে গাড়ি ভাড়া করে দেয়। এরপর বাড়িতে গিয়ে তার স্ত্রীকে জোর করে বাজারে মাছ কিনতে পাঠায়। পরে আমার ঘরে ঢুকে মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়