কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় 

আগের সংবাদ

কোটচাঁদপুরে কিশোরীদের সচেতনতা মূলক প্রশিক্ষন অনুষ্ঠিত 

পরের সংবাদ

স্বতন্ত্র প্রার্থী হবেন ঝিনাইদহ-৩ আসনে এমপি শফিকুল আজম খাঁন চঞ্চল 

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ১২:২৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২৩ , ১২:২৯ অপরাহ্ণ
স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান।
ঝিনাইদহ-৩ আসনের বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান (চঞ্চল) দলীয় মনোনয়ন চেয়ে পাননি। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে নির্বাচনি এলাকায় ফিরে কর্মী-সমর্থকদের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।
প্রত্যক্ষদর্শীরা বলেন, শফিকুল আজম খান ঢাকা থেকে এলাকায় ফিরছেন—এমন খবরে গতকাল বিকেলে হাজার হাজার কর্মী-সমর্থক হাজির হন ঝিনাইদহের মহেশপুর সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে।বিকেল সাড়ে চারটার দিকে তিনি মহেশপুরে এসে পৌঁছান। তাঁকে ঘিরে কর্মী-সমর্থকেরা স্লোগান দিতে থাকেন। তিনি যেন স্বতন্ত্র প্রার্থী হন, সে দাবি জানাতে থাকেন। এ সময় বর্তমান সংসদ সদস্য তাঁর বক্তৃতায় প্রার্থী হওয়ার ঘোষণা দেন।ওই সমাবেশে বক্তৃতা করেন মান্দারবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন আর রশিদ, স্বরূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, নেপা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মনজুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়