জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হয়েছি, জনগণ যাকে ভোট দিবে সেই এমপি--  কোটচাঁদপুরে এমপি চঞ্চল 

আগের সংবাদ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম মনোনয়নপত্র জমা দিলেন

পরের সংবাদ

স্বতন্ত্র প্রার্থী হিসিবে মানিকগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন  সালাউদ্দিন মাহমুদ জাহিদ (এস.এম জাহিদ)

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ , ১২:২৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২৩ , ১২:৪২ অপরাহ্ণ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ (ঘিওর,দৌলতপুর ও শিবালয়) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এস.এম জাহিদ।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর  সাড়ে ১২.৩০ টার দিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. আশিকুর রহমান চৌধুরীর কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।
এসময় অসংখ্য নেতাকর্মী ও সমর্থকদের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের বাইরে অবস্থান করতে দেখা যায়। কর্মী, সমর্থক, অনুসারীদের ও সাধারণ ভোটারদের আবেগ অনুভূতিকে মূল্য দিতেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বলে জানান একাধিক কর্মী সমর্থক।
এ বিষয়ে জানতে চাইলে এস.এম জাহিদ বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান আমি মুক্তিযোদ্ধার সন্তান । আমি জন্মলগ্ন থেকে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ করে মৃত্যু অবধি আওয়ামী লীগের আদর্শ থেকে বিচ্যুত হননি। আমি নিজেকে মানিকগঞ্জ-১ আসনের জনগনের সেবায় বিলিয়ে দিতে চাই। তাই নেতাকর্মী ও জনগনের দাবির মুখে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছি। তিনি আরো বলেন, নির্বাচনে আমার পক্ষে যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তাতে আশা করি মানিকগঞ্জ-১ আসনের জনগন কাধে-কাধ মিলিয়ে আমার নির্বাচন করবে। আমি নির্বাচিত হলে ঘিওর,দৌলতপুর ও শিবালয় অবহেলিত, নির্যাতিত ও ভাগ্যহারা মানুষের পাঁশে থাকবো- ইনশাল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়