৪১ দিন জামাতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করায় ৬ জন কিশোর ও যুবক পেল বাইসাইকেল

আগের সংবাদ

রাজধানীতে ৪০ মিনিটের ব্যবধানে ৩ বাসে আগুন

পরের সংবাদ

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই : রফিকুল ইসলাম কোতোয়াল 

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩ , ৩:৫৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১১, ২০২৩ , ৩:৫৯ অপরাহ্ণ
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও শরীয়তপুর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম কোতোয়াল।
শনিবার (১১নভেম্বর) বিকালে জাজিরা উপজেলার ঈদগাহ মাঠে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের সমাবেশে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের ধারায় ডিজিটাল বাংলাদশে রূপান্তরিত হয়ে আগামী দিনের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু এ দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করার জন্য নৈরাজ্যে সৃষ্টিকারী বিএনপি জামায়াত আজ উঠে পড়ে লেগেছে। তারা একের পর এক হরতাল ও অবরোধ দিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে ।
রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, যদি মনোনয়ন পাই তাহলে জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে- এ প্রত্যাশা আমার আছে। সে আস্থা আমি অর্জন করেছি বলে আমার বিশ্বাস। তৃণমূলের নেতা-কর্মীরা আমাকে প্রার্থী হিসেবে দেখতে চায়। দল যদি মনোনয়ন দেয় আমি নির্বাচন করবো।
মনোনয়ন দেওয়ার মালিক প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা। আমি মনোনয়ন পাওয়ার প্রত্যাশী। যাছাই-বাছাই করে দলের সভানেত্রী যে সিদ্ধান্ত নেবেন আমি মেনে নেবো। মনোনয়ন না দিলেও যাকে দেবে তার পক্ষে কাজ করবো।
এসময় জাজিরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়