এপিজে আবদুল কালাম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডে ভূষিত হলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান

আগের সংবাদ

সংঘাতের মধ্যেই ইসরায়েল যাচ্ছেন বাইডেন

পরের সংবাদ

হরিপুরে প্রধান শিক্ষক মশিউর রহমান আর নেই

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ , ৭:৫১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২৩ , ৭:৫১ পূর্বাহ্ণ
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার শীতলপুর (২) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান (৫২)মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
সোমবার  (১৬ অক্টোবর ) বিকাল ৩ টা ৫০ মিনিটে ঢাকায় পপুলার  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। মৃত্যুকালে তিনি এক স্ত্রী,ভাইবোন, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গত বুধবার (১২ অক্টোবর) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দুপুরে প্রথমে তাকে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ভর্তি শেষে সেখানেও চিকিৎসার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। পরদিন দিনাজপুর থেকে শনিবার (১৪ অক্টোবর ) দুপুরে ঢাকার ধানমন্ডি পপুলার হাসপাতালে ভর্তি কর হয়।চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৬ অক্টোবর ) বিকাল ৩ টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
হরিপুর উপজেলার হরিপুর ইউনিয়নের  শিমুল  তলী গ্রামের মৃত  করিম বক্স সরকারের  ৩য় ছেলে মশিউর রহমান।তার মৃত্যুতে হরিপুর উপজেলায় শোকের মাতম চলছে।
সোমবার (১৬ অক্টোবর)  দুপুর  ২ টা ৩০ মিনিটে উপজেলার কারবালার মাঠে জানাজা শেষে তার মরদেহ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
উল্লেখ হরিপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের বোন জামাই ছিলেন। তার মৃত্যুতে হরিপুর উপজেলা প্রেসক্লাবের সকল সদস্য গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়