এক বন্ধুকে বাঁচাতে গিয়ে চার বন্ধুর মর্মান্তিক মৃত্যু

আগের সংবাদ

কুষ্টিয়ায় আরটিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

পরের সংবাদ

১৯ বছর একসঙ্গে মোশাররফ-জুঁই

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ , ৯:৩৬ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০২৩ , ৯:৩৬ পূর্বাহ্ণ

দেখতে দেখতে পার হয়ে গেল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের সংসার জীবনের ১৯ বছর। চার বছর প্রেমের পর ২০০৪ সালের ৭ অক্টোবর জুঁইকে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী জুঁই ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘শুভস্থায়ী ঝগড়ার সাথি পাওয়া দিবস। শুভস্থায়ী ভালবাসার সাথি পাওয়া দিবস। ১৯ বছর যাবৎ এভাবেই ভূতের মতো ঘাড়ে চড়ে বসে আছি, থাকব। কোনো ওঝাই যেন তোমার ঘাড় থেকে আমাকে নামাতে না পারে। ঘৃণামিশ্রিত ভালোবাসার সহিত শুভ ১৯তম বিবাহবার্ষিকী।’

এদিকে সকাল থেকেই টেলিফোন ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনেকেই তাদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছেন।

প্রসঙ্গত, ২০০০ সালে এখনকার মোশাররফের অতটা জনপ্রিয়তা ছিল না। ওই সময় জুঁইয়ের সঙ্গে প্রথম পরিচয় হয় তার। তারপর প্রেম, প্রেম থেকে বিয়ে। বর্তমানে তাদের ঘরে এক ছেলেসন্তান রয়েছে। ছেলের নাম রোবেন রায়ান করিম। স্ত্রী, সন্তান নিয়ে যৌথ পরিবারে বসবাস করেন তিনি। রোবেনের বয়স ১৪ বছর। স্ত্রীকে ভীষণ ভালোবাসেন মোশাররফ। শুটিংয়ে যাওয়ার সময় মাঝেমধ্যে স্ত্রীকেও সঙ্গে নিতেন তিনি।

দুজনে একসঙ্গে বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। তারকা স্বামীর পাশাপাশি বর্তমানে জুঁইও টেলভিশন পর্দায় ব্যস্ত অভিনেত্রী হয়ে উঠছেন। অভিনয়ের পাশাপাশি ছেলে রোবেনের পড়ালেখাসহ যাবতীয় বিষয়গুলোতেও স্ত্রী জুঁই বেশ সক্রিয় ভূমিকা পালন করেন। এখন তারা বেশ সুখী দাম্পত্য জীবন পার করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়