বরিশালে তিন বছর যমুনার এলপি গ্যাস সরবরাহ নেই

আগের সংবাদ

বিক্ষোভে সরকারবিরোধী এজেন্ডা আছে, দাবি চবি প্রক্টরের

পরের সংবাদ

২০ বছর পর সম্মেলন ছাড়াই ছাত্রলীগের আহ্বায়ক কমিটি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ১:৫৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ১:৫৪ অপরাহ্ণ

২০ বছর পর সম্মেলন ছাড়াই বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ফায়জুল হককে আহ্বায়ক এবং প্রসেনজিৎ দাস অপু, জহিরুল ইসলাম মুরাদ, ওবায়দুল হক জুয়েল, খন্দকার রাজু আহমেদ ও নিয়াজ আহমেদ আবীরকে যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্যের কমিটি করা হয়।

বুধবার রাতে জেলা ছাত্রলীগ সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন ও সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

উপজেলা কমিটি ছাড়াও ওই রাতে পৃথক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাবুগঞ্জের তিনটি ডিগ্রি কলেজের আহ্বায়ক কমিটি ঘোষণা করে বরিশাল জেলা ছাত্রলীগ। এর মধ্যে নাঈম সিকদারকে আহ্বায়ক ও আবিদ আল সাকিবকে যুগ্ম আহ্বায়ক করে সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজ কমিটি, তরিকুল ইসলাম নাঈমকে আহ্বায়ক করে বাবুগঞ্জ ডিগ্রি কলেজ এবং মো. সাগরকে আহ্বায়ক করে আগরপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

এদিকে নবগঠিত আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট দিয়েছেন নেতাকর্মীরা। তবে অনেকে আবার সমালোচনাও করেছেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা আক্তার-উজ-জামান মিলন বলেন, ২০ বছর পর কমিটি। তাও আবার সম্মেলন ছাড়া। কমিটিতে অছাত্র আর হত্যা মামলার আসামির নাম দেখে অনেকের মতো আমিও বিস্মিত, হতাশ।

কথা হলে জেলা ছাত্রলীগ সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত ওরফে সুমন সেরনিয়াবাত বলেন, আহ্বায়ক কমিটি তিন মাসের মধ্যে সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। কমিটিতে অছাত্র কিংবা কোনো নামের ব্যাপারে আপত্তি থাকলে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সময় সেটা বিবেচনা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়