নরসিংদী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শিল্পমন্ত্রীকে গণসংবর্ধনা

আগের সংবাদ

যুবলীগ নেতা গ্রেফতার, বাঁশখালী যুবলীগের নিন্দা

পরের সংবাদ

ঐতিহ্যবাহী দর্শনার কেরু এন্ড কোম্পানীর পরিবহন বিভাগের বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪ , ১০:৫৯ অপরাহ্ণ আপডেট: মার্চ ১১, ২০২৪ , ১১:০০ অপরাহ্ণ

কেরু এ্যান্ড কোম্পানি (বাংলাদেশ) লিমিটেডের পরিবহন বিভাগের বার্ষিক বনভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পার্শ্ববর্তী ঝিনাইদহের মহেশপুর উপজেলার প্রাচীন ও ঐতিহ্যবাহী কুশাডাঙ্গা বটতলায় আজ ১১ মার্চ রবিবার দিনভর মনোমুগ্ধকর এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কেরু এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মো. মোশারফ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এদিনের অনুষ্ঠানকে আরও প্রানবন্ত করে তোলেন। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে মিলের মহাব্যবস্থাপক (প্রশাসন) ইউসুফ আলী, মহাব্যস্থাপক (অর্থ) আব্দুস সাত্তার, মহাব্যবস্থাপক (কৃষি) আশরাফুল আলম ভূঁইয়া, মহাব্যবস্থাপক (কারখানা) শ্রী সুমন কুমার সাহা সহ উপস্থিত ছিলেন পরিবহন বিভাগের ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার আবু সাঈদ, কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি মফিজুল ইসলাম, সহ- সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সহ অন্যান্য নের্তৃবৃন্দ।

এবারের বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন শ্রমীক নেতা মোঃ বাবুল আক্তার, শরিফুল ইসলাম, জয়নাল আবেদীন নফর, ইকবাল হোসেন,ইয়াসির আরাফাত মিলন ,মনিরুল ইসলাম,আব্দুল কুদ্দুস বকুল, আব্দুল হান্নান ছোট,ইসমাইল হেসেন, মোস্তাফিজু রহমান, সাগর হোসেন, আকরাম হোসেন,মোজাহারুল ইসলাম,আবু সাঈদ(ড্রাইভার)
মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি কেরু মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক কমান্ডের পক্ষে সাংবাদিক ইয়াসির আরাফাত মিলনের সাবলীল সঞ্চালনায় প্রানবন্ত ও উপভোগ্য হয়ে ওঠে। এছাড়া অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে এদিন অনেক রাত পর্যন্ত দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন
বিশিষ্ট বাউল শিল্পী মনিরুজ্জামান ধীরু
শোভা আক্তার, ইয়াসির আরাফাত মিলন,
ইকবাল হোসেন,উজ্জ্বল আহমেদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়